সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বয়স বাড়ার সঙ্গে সাইফ আরও বেশি হট হচ্ছে: কারিনা

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউডের জনপ্রিয় তারকা সাইফ আলী খানের জন্ম ১৯৭০ সালে, অন্যদিকে কারিনা কাপুরের জন্ম ১৯৮০-তে। বয়সের ব্যবধান পাক্কা ১০ বছর হলেও সাইফ-কারিনার সম্পর্কে কখনই বাধা হয়ে দাঁড়াতে পারেনি। বরং তাদের প্রেম দিন দিন বেড়েই চলছে।

বেশ কয়েকবছর প্রেমের পর ২০১২ সালে নবাব পুত্রের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ‘কাপুর কন্যা’ কারিনা। তবে তাদের বয়সের এত ব্যবধান ও ভিন্ন ধর্মে বিয়ে নিয়ে রোজই নিন্দুকদের নানান কথা শুনতে হয় কারিনাকে। এ বিষয়েই সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বলেছেন কারিনা কাপুর খান।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফের সঙ্গে বয়সের ব্যবধান নিয়ে কারিনা বলেন, ‘বয়স কখনওই গুরুত্বপূর্ণ নয়। আমার তো মনে হয় সাইফ বয়স বাড়ার সঙ্গে এখন আরও বেশি হট হচ্ছে। আমি খুশি যে ওর থেকে আমি ১০ বছরের ছোট, এটা বরং সাইফের চিন্তার বিষয়। যদিও ওকে দেখলে কেউ বলবে না যে ওর বয়স ৫৩। বয়স কোন ব্যাপারই নয়। যেটা গুরুত্বপূর্ণ তা হল পরস্পরের প্রতি সম্মান, ভালোবাসা এবং আমরা একে অপরের দিব্বি আনন্দে আছি।’ সাক্ষাৎকারে এদিন সাইফের সঙ্গে অর্থাৎ ভিন ধর্মে বিয়ে নিয়েও কথা বলেন কারিনা। তিনি বলেন, ‘আমরা এই ভিন ধর্মে বিয়ে নিয়ে আলোচনা করে অনেক সময় ব্যয় করি, অনেক এনার্জি নষ্ট করি। বয়সের পার্থক্যে বিয়ে নিয়েও অকারণ আলোচনা করি। তবে আসল কথা হল আমরা ভালো আছি কিনা! আমরা একে অপরের সঙ্গে ভালো আছি। একে অপরের সঙ্গ উপভোগ করছি। তাই ও কোন ধর্মে বিশ্বাসী, ওর বয়স কত এটা গুরুত্বপূর্ণ নয়।’ প্রসঙ্গত সাইফকে বিয়ে করলেও ধর্মান্তরিত হননি করিনা।

এদিকে কারিনাকে বিয়ের আগে সাইফ আলি খান ১৩ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন। তাদের দুই সন্তান রয়েছে, সারা আলি খান, ইব্রাহিম আলি খান। ২০০৪ সালে সইফ-অমৃতার বিবাহবিচ্ছেদ হয়। পরে ২০১২ সালে করিনাকে বিয়ে করেন অভিনেতা। ২০১৬ সালে দম্পতির কোল আলো করে আসে বড় ছেলে তৈমুর। ২০২১ সালে জন্ম দেন জেহ-এর।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: